বিদেশ থেকে বিকাশ অ্যাপস ব‍্যবহারের নিয়ম bidesh teke kivabe bkash apps use korben

বিদেশ থেকে বিকাশ অ্যাপস ব‍্যবহারের নিয়ম bidesh teke kivabe bkash apps use korben




অনেকে আছেন যারা সরাসরি বিদেশে বসে থাকা অবস্থায় প্রবাসীরাই বিকাশ অ্যাপ ব্যবহার করতে চায় । কিন্তু অনেকে হয়তবা পারে না এর টিপস এন্ড ট্রিকস না জানার কারণে । বিকাশ এপস আপনি বিদেশে বসে থেকেও ব্যবহার করতে পারবেন ।

 আপনি বিদেশে বসে থাকা অবস্থায় বিকাশ অ্যাপ ইউজ করে, যেকোনো ধরনের লেনদেন সরাসরি আপনি হয়তোবা সেন্ড মানি ক্যাশ আউট, সেন্ড মানি কিংবা আপনি যে কাউকে ফ্লেক্সি করতে পারবেন । সব সুবিধা আপনারা পেয়ে থাকবেন কোন ধরনের সমস্যা হবে না ।

বিশ্বের যে কোন দেশ সৌদি আরব , ইউএস,  মালয়েশিয়া অর্থাৎ যেকোন দেশে বসে থাকা অবস্থায় বিকাশ অ্যাপস ব্যবহার করতে পারবেন । টিপস এন্ড ট্রিকস দেখাবো দেখার জন্য এখানে টিউটোরিয়াল দেখুন । আপনাদের কাছে ভাল লাগলে এবং আপনাদের বিশ্বাস হয়ে থাকলে তাহলে অবশ্যই আমাদের হোয়াটসঅ্যাপ নাম্বারে আপনার ম্যাসেজ করতে পারেন কিংবা আপনি সরাসরি আপনার ভয়েস সেন্ড করতে পারেন ও সরাসরি আপনারা আমাদের ফেসবুক পেজে যোগাযোগ করতে পারেন । এবং ফেসবুক পেজে লাইক দিয়ে সরাসরি আমাদের ম্যাসেজ করতে পারেন ।

Whatsapp Number : 01860412558
Facebook Page : https://bit.ly/2zjltiE



 আমাদের কাছ থেকে আপনারা যদি এই সার্ভিসটা গ্রহণ করতে চান, তাহলে অবশ্যই আপনাদেরকে একটা নির্দিষ্ট পরিমাণ কিছু টাকা আমাদেরকে পে করতে হবে ।  আপনারা যদি আমাদের কাছ থেকে এই সার্ভিসটা গ্রহণ করেন তাহলে সুবিধা হচ্ছে এটা আপনারা সরাসরি সারা জীবন বিদেশে বসে বিকাশ অ্যাপ ইউজ করতে পারবেন একবার সার্ভিস চার্জ দিয়ে । আপনি যদি সরাসরি গুগল প্লে স্টোর থেকে সার্ভিসটা গ্রহণ করতে চান সেক্ষেত্রে আপনাকে প্রতি মাসে একটা নির্দিষ্ট পরিমাণ সার্ভিস চার্জ দিতে হবে । কিন্তু আমাদের কাছ থেকে যদি আপনি সার্ভিসটা গ্রহণ করেন সেক্ষেত্রে সর্বোচ্চ ১০০০ টাকা থেকে ১৫০০ টাকার মধ্যে ।আপনার সার্ভিস ইউজ করতে পারবেন এবং লাইফটাইম ব্যবহার করতে পারবেন কোন সমস্যা হবেনা । সম্পূর্ণ পদ্ধতি আমরা দেখিয়ে দেবো ।


প্রবাসী ভাই কিংবা বোনেরা চাইলে আমাদের কাছ থেকে সরাসরি এই সার্ভিসটা গ্রহণ করতে পারেন ।
যারা পেইড নিতে ইচ্ছুক শুধু তারাই যোগাযোগ করবেন।
Whatsapp Number : 01860412558
Facebook Page : https://bit.ly/2zjltiE

মন্তব্য

একটি মন্তব্য পোস্ট করুন

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

কর্মসংস্থান ব্যাংক লোন পদ্ধতি । কর্মসংস্থান ব্যাংক কি সরকারি ? কর্মসংস্থান ব্যাংক শাখা সমূহ । কর্মসংস্থান ব্যাংক লোন আবেদন ফরম

Dutch Bangla Bank Personal Loan ডিবিএল পারসোনাল লোন খুব সহজে DBBL Personal Loan Jokon Tokon

প্রবাসী কল্যাণ ব্যাংক লোন । Probashi kallay Bank Loan System BD